Loading

Close

স্বাগতম আপনাকে EOMSBD (E Office Management System) এ। এটা বাংলাদেশের সেরা সফটওয়্যার ডেভেলপমেন্ট কোম্পানিগুলোর একটি। যদি অনলাইনে সফটওয়্যার কিংবা নির্দিষ্টভাবে বলতে গেলে ওয়েবসাইটের মাধ্যমে ব্যবসা করার ব্যাপারে আপনি সত্যিই আগ্রহী হন, তাহলে আপনার জন্য আমরাই সেরা এবং সর্বশেষ সমাধান। EOMSBD তে আমাদের মূল কাজ হচ্ছে গ্রাহকের প্রয়োজন অনুযায়ী ওয়েব ডিজাইন এবং ডেভেলপ করা। কিন্তু বিগত কয়েক বছরে বিজনেস সফটওয়্যারের উপরেও আমরা বেশকিছু অভিজ্ঞতা অর্জন করেছি এবং মিটিয়েছি সম্মানিত গ্রাহকদের চাহিদা। যেমনঃ HR software, Accounting Software, Point of sales Software, Inventory Management Software, School Management Software সহ আরও অনেক। বিশেষ করে ERP Solution হচ্ছে বড় প্রজেক্টগুলোর একটি, যা দিয়ে আমরা বর্তমানে কাজ করছি। সেবা প্রদান করছি। এগুলোর পাশাপাশি আমাদের আরও আছে বিশেষজ্ঞের দল যারা মোবাইল এবং মোবাইলের ওয়েবসাইটের জন্য এপ্লিকেশন ডেভেলপ করছে।


অতএব আপনার যদি একটি ওয়েব ডেভেলপমেন্ট এজেন্সি বা কোম্পানির প্রয়োজন হয়, তবে EOMSBD আপনার জন্য সঠিক স্থান৷ সঠিকভাবে বললে, আপনার যদি Web page design, Website design, Website development, E-commerce website এর কোনোটা প্রয়োজন হয় তবে EOMSBD আপনার জন্য। আর সবচেয়ে গুরুত্বপূর্ণ কথা হলো, আপনি যেমন ওয়েবসাইট-ই চান না কেন তা ডেভেলপ করতে আমরা পুরোপুরি সক্ষম।
এখন বোধহয় বুঝতে পারছেন আমরা কারা। কিন্তু একটা প্রশ্ন উঠেছে মনে, 'কেন আপনি আমাদের বেছে নেবেন,' তাই তো? তাহলে চলুন আমরা আপনাকে আমাদের শক্তিশালী সব অভিজ্ঞতার তালিকাটি দেখাই৷ জানাই আমাদের বেছে নেয়ার কারণ।

কেন আপনি আমাদের বেছে নেবেন?
আপনার স্বপ্নের নির্মাতা হিসেবে আমাদের বেছে নেয়ার জন্য অনেক কারণ রয়েছে। তার মাঝে গুরুত্বপূর্ণ কিছু তথ্য এখানে আপনাদের জানালাম-

শক্তিশালী অভিজ্ঞতাঃ
যে দক্ষতাগুলো নিয়ে আমরা আত্মবিশ্বাসী তার তালিকাটি নিচে দেয়া হলোঃ
Laravel
PHP
HTML
CSS
Bootstrap
Laravel API
J Querry
Javascript
WordPress
Codeigniter
MySQL
JSON
Digital Marketing
Facebook marketing with advance targeting and remarketing
Google marketing with advance targeting and remarketing
উপরোল্লিখিত প্রচেষ্টাগুলোর পাশাপাশি আমাদের আরও রয়েছে গ্রাহকদের সাথে অফিসিয়ালি এবং ভার্চুয়ালি কাজ করার ৯ বছরের বেশি সময়ের বিশাল অভিজ্ঞতা। আমরা স্থানীয় এবং আন্তর্জাতিক উভয়ভাবেই কাজ করেছি। অতএব আপনার স্বপ্নের প্রজেক্টটি নিঃসন্দেহে সময়ের মাঝে ও নিখুঁতভাবে সম্পন্ন করার কথা দিতে পারি।

গ্রাহকের চাহিদা এবং সন্তুষ্টি
প্রথমত, আমাদের আছে সেরা এবং দক্ষ সব ওয়েব ডিজাইনার, ডেভেলপার এবং এপ ডিজাইনার। যারা আপনার চাহিদা পূরণে পুরোপুরি সক্ষম। দ্বিতীয়ত, অতীতে আমরা এতসব গ্রাহকদের সাথে কাজ করেছি যে, খুব সহজেই আপনার চাহিদাটি বুঝতে পারবো। তবে গ্রাহকদের দাবী জানতে এবং তাদের শক্তিশালী একটি ওয়েবসাইট উপহার দিতে আমরা শুধুমাত্র তিনটি সহজ কিন্তু কার্যকর কৌশল অবলম্বন করি-
১. তাদের দাবীগুলো মনযোগ দিয়ে শুনি,
২. কোন পরিবর্তন বা পরিমার্জন প্রয়োজন হলে পরামর্শ দিই,
৩. তাদের প্রয়োজন মেটাই।
এই কৌশলগুলো কাজে লাগিয়ে আমরা গ্রাহককে তার কাঙ্খিত অসাধারণ এবং শক্তিশালী ওয়েবসাইটটি উপহার দিই। যাতে তারা স্বস্তিবোধ করে। আর সবচেয়ে বড় কথা হচ্ছে, আমাদের পরামর্শ সেবা বিনামূল্যেই পাচ্ছেন আপনি। তাহলে আর অপেক্ষা কীসের! আসুন সামনাসামনি দেখা করুন আমাদের সাথে কিংবা যুক্ত হোন ভার্চুয়ালি।

গ্রাহকরা প্রাথমিক সমস্যার সহযোগিতা এবং সমাধান পাবেনঃ
আগেই বলেছি এই ব্যবসায় আমাদের অভিজ্ঞতা দীর্ঘ নয় বছরের। তাই অনলাইন ব্যবসার প্রাথমিক সমস্যাগুলো যা প্রথম কয়েক মাসের মাঝেই দেখা দেয়, সেগুলো সম্পর্কে আমরা জানি৷ কিন্তু দুশ্চিন্তার কোন প্রয়োজন নেই। কারণ আমরা সমস্যাগুলো অগ্রীম সমাধান করে দেবো। আপনাকে যা করতে হবে, শুধুমাত্র একটু সময় নিয়ে স্বপ্নটা শোনাতে হবে আমাদের। আর সৌভাগ্যক্রমে আমরা আপনার স্বপ্নটাকে এতোটা আরামদায়ক করে দেবো যে, তা আমাদের অর্জনের গল্প হয়ে থাকবে।

ঝামেলামুক্ত এবং সময় সাশ্রয়ীঃ
আপনি যদি গুগল সার্চে গিয়ে লিখেন, 'Website developer near me' কিংবা 'Website designer near me' ফলাফলে হাজার হাজার কোম্পানির নাম দেখতে পাবেন। কিন্তু সবচেয়ে বড় কথা হচ্ছে, তারা সবাই-ই যে ভালো বা কাজের- এমনটা কিন্তু নয়। তাছাড়া ইন্টারনেটের এই বিশাল সংগ্রহের মাঝে সেরা কোম্পানিটি খুঁজতে গিয়ে আপনি দিশে হারিয়ে ফেলবেন। কিন্তু আমাদের সাথে যোগাযোগ করলে আপনাকে কোন ঝামেলা-ই পোহাতে হবে না। মূল্যবান সময়ও বাঁচবে।

আপনার কাঙ্ক্ষিত প্রজেক্টটি সম্পন্ন করতে যথেষ্ট অভিজ্ঞতা রয়েছেঃ
সৌভাগ্যক্রমে আমরা গত ৯ বছরের বেশি সময় ধরে স্থানীয়ভাবে এবং ভার্চুয়ালি গ্রাহকদের অনেক প্রজেক্ট সম্পন্ন করেছি। ফলে বুঝতে পারি, সম্মানিত গ্রাহকদের চাহিদা কী। আর এই কারণেই তাদের প্রজেক্টটি যখন সম্পূর্ণ করে তাদের হাতে তুলে দিই, কেউই হতাশ হন না।

কেন আমাদের বিশ্বাস করবেনঃ
প্রযুক্তির এই আধুনিক যুগে ওয়েব ডিজাইন এবং ডেভেলপমেন্ট অর্থনীতিতে বেশ প্রভাব ফেলছে। আর তাই এই কাজের জন্য রয়েছে প্রচুর কোম্পানি। কিন্তু সবাই তো কাজের নয়। অতএব আমাদের বিশ্বাস করার কারণগুলো দেখুন-
০ আমরা আমাদের নিজস্ব স্থান থেকে কাজ করছি। তাই স্থানীয়ভাবে যে কেউ আমাদের খুঁজে পেতে পারে।
০ ডিজিটাল ভাবে আমাদের নিয়ে মতামত জানাতে পারেন৷ সমালোচিত কেউ পরবর্তীতে কাজ করতে পারে না।
০ আমরা বাংলাদেশ সরকারের সাথেও তথ্যপ্রযুক্তি নিয়ে কাজ করেছি।
০ মাসিক বেতনের চুক্তিতে কাজ করেছি আন্তর্জাতিক এবং স্থানীয় দু' ধরনের কোম্পানির সাথেই।
০ আমাদের পরামর্শ সেবা বিনামূল্যে।
০ এই ব্যবসাটা আমরা নয় বছরের বেশি সময় ধরে চালাচ্ছি।
বাংলাদেশের সেরা একটি ওয়েব ডেভেলপমেন্ট এজেন্সি বা কোম্পানি হওয়ায় লুকোনোর কোন জায়গা কিংবা সময় কোনটাই নেই আমাদের।

কীভাবে আপনি উপকৃত হবেন?
যেহেতু আমরা সেরা ওয়েব ডেভেলপমেন্ট এজেন্সির একটি, আপনার ব্যবসা এবং এর অনলাইন উপস্থিতির মান বাড়াতে পারি আমরা। যার অর্থ, আপনার অনলাইন বিজনেসের শুরু থেকে কাজের স্বাচ্ছন্দ্যবোধ হওয়া পর্যন্ত আমাদের পাশেই পাবেন। যদি জানতে চান ঠিক কী কী করবো আপনার জন্য তাহলে নিচের তালিকাটি দেখুন একবার-
Web design and development
WordPress web agency
E-commerce websites
Online School
ISP ERP Software
Accounts software
Digital Marketing support
Small business website design
SEO writing
আরও অনেক।
যদিও ওয়েব ডেভেলপমেন্ট এজেন্সি হিসেবে আমরা সেরা, সফটওয়্যার ডেভেলপমেন্ট সেবা আমাদের কাজের কেন্দ্রস্থলে রয়েছে। আমরা নিয়মিতভাবে আমাদের গ্রাহকদের কাছে শক্তিশালী এবং নিখুঁতভাবে তাদের চাহিদা মোতাবেক তৈরি করা সফটওয়্যার সরবরাহ করি৷ অতএব আপনার অনলাইন উপস্থিতির জন্য প্রয়োজনীয় একের ভেতর সবধরনের সেবা পেতে আমাদের সাথে যোগাযোগ করুন।

সবশেষেঃ
সংক্ষেপে, আমরা আপনার অনলাইন উপস্থিতির স্বপ্নটাকে সত্য করি৷ যদি এই লেখাটি মনযোগ দিয়ে পড়ে থাকেন, ধারণা করছি আপনি বুঝতে পারবেন আমাদের সেবা কীভাবে আপনার ব্যবসা এবং এর অনলাইন উপস্থিতির মান বাড়াবে।
আশা করছি, লেখাটি পড়ে আপনি উপকৃত হবেন। আর হ্যাঁ, আপনার মতামত জানাতে ভুলবেন না। আমাদের জন্য এটা খুব গুরুত্বপূর্ণ। আরও অনেক আকর্ষণীয় এবং তথ্যবহুল লেখা পেতে সাথেই থাকুন আমাদের।

FAQ

* একটি ছোট ব্যবসার জন্য ওয়েবসাইট তৈরি করতে কত খরচ পড়বে?
* ওয়েব ডেভেলপমেন্ট মানে কী?
* একটিমাত্র স্থির পেইজ তৈরি করাকে ওয়েব ডেভেলপমেন্ট বলা যাবে কি?
* ওয়েব ডেভেলপমেন্ট কি কঠিন কাজ?
* ওয়েব ডেভেলপমেন্টের জন্য জনপ্রিয় ল্যাংগুয়েজ কী কী?
* একটি ওয়েবসাইট তৈরি করতে কেন আমার একজন ওয়েব ডেভেলপার প্রয়োজন হবে?
* কেন কোন কোম্পানির জন্য একটি ভালো ওয়েবসাইট প্রয়োজন?
* আমার ওয়েবসাইটকে সার্চ ইঞ্জিনের ফলাফল সারির উপরের দিকে রাখতে EOMSBD কি আমাকে সাহায্য করবে?
* EOMSBD কি WordPress ভিত্তিক ওয়েবসাইট প্রদান করতে পারবে?
* একটি ওয়েবসাইট কি আমার ব্যবসার প্রচার ও প্রসারে সাহায্য করতে পারে?
* ওয়েব ডেভেলপমেন্টের জন্য জনপ্রিয় ল্যাংগুয়েজ কী কী?
* একটি ওয়েবসাইট তৈরি করতে কেন আমার একজন ওয়েব ডেভেলপার প্রয়োজন হবে?
* শেখার জন্য কোন ল্যাংগুয়েজটি সবচেয়ে সহজ?
* সর্বপ্রথম ওয়েবসাইটটি কার?
* সর্বপ্রথম ওয়েবসাইটের ডোমেইন কী?
* সর্বপ্রথম ওয়েবসাইটটি কখন চালু হয়েছিলো?